বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

বাংলাদেশ

গাজীপুরে বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার এক নারী পোশাক শ্রমিক। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষকসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, বুধবার বান্ধবীর বাসায় বেড়াতে যান গাজীপুর শহরের এক নারী পোশাক কর্মী।

রাতে ঘুমিয়ে পড়লে পাশের বাড়ির ছাদ থেকে তাদের জানালা লক্ষ্য করে ঢিল ছোড়ে উত্ত্যক্ত করে সুজন ও মুন্না নামে দুই যুবক। এর প্রতিবাদ করলে, বাড়িটির কেয়ারটেকার দুলু ও ম্যানেজার বাবুলের সহায়তায় নারী পোশাক কর্মীর দ্বিতীয় তলার ফ্ল্যাটে ঢুকে অভিযুক্ত দুই যুবক। পরে একটি কক্ষের দরজা বন্ধ করে অস্ত্রের মুখে জিম্মি করে নারী পোশাক কর্মীকে ধর্ষণ করে তারা।

নির্যাতিতার বান্ধবী বলেন, ‘আমার স্বামীকে একরুমে আটকিয়ে রাখে। তারপর আমার বান্ধবীকে আরেক রুমে নিয়ে তারা টর্চার করে। আর আমাকে রুমের সামনে ছুরির ভয় দেখিয়ে দাঁড় করায় রাখছে।’ এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করলে, বৃহস্পতিবার (১৮ মার্চ) অভিযুক্ত সুজন ও বাসার ম্যানেজার বাবুল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

শ্রীপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. গোলাম সারোয়ার বলেন, ‘চারজন আসামির বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে আমরা দুই আসামিকে গ্রেফতার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি।’ ঘটনার পর পলাতক রয়েছে বাড়ির কেয়ারটেকার দুলু ও অভিযুক্ত মুন্না।