এবার সংবাদ সম্মেলন করে সব ফাঁস করে দেওয়ার হুমকি কাদের মির্জার

বাংলাদেশ

এবার ঢাকায় সংবাদ সম্মেলন করে সবকিছু ফাঁস করে দেওয়ার হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর বসুরহাটের পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে ঢাকায় সাংবাদিক সম্মেলন করে আপনাদের সব তথ্য আমি ফাঁস করে দেব। তিনি নিজের কর্মীদের ওপর দমন নিপীড়ন বন্ধেরও দাবি জানান। কাদের মির্জা মঙ্গলবার রাত ১০টায় বসুরহাট পৌরসভা ভবন থেকে তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুকে লাইভে এসে এসব কথা বলেন।

তিনি বলেন, এতদিন তারা (কাদের মির্জার অনুসারী) অপরাধ করেনি, এখন হঠাৎ করে এত বড় বড় অপরাধী কীভাবে হলো। আর যারা অপরাধী (প্রতিপক্ষ) তাদেরকে পুলিশ প্রটোকল দেয়। এখানে পিবিআই, ডিবি ও পুলিশ দিয়ে বিচার হবে না। আমি দীর্ঘদিন বলে আসছি, ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্ত করতে হবে।

বিচার বিভাগীয় তদন্তে যদি আমি এবং আমার অনুসারীরা দোষী হই সেক্ষেত্রে আমাদের বিচার হবে। অন্যথায় যেটা ঘটাচ্ছেন, এখানে বিষ্ফোরণ ঘটবে- ইনশাল্লাহ। রমজানের কারণে চুপ আছেন জানিয়ে তিনি বলেন, এখন করোনা হয়তোবা রমজানের কারণে আমরা চুপ আছি। এভাবে নির্যাতন সহ্য করে আমরা কতদিন চুপ থাকবো।

ওবায়দুল কাদের সাহেব এগুলো বন্ধ করেন, এগুলো আপনার কারসাজি। এমপি একরাম-নিজাম দুদকের আসামী, ৩০ লক্ষ টাকা কে কোথায় দিয়েছেন, সব খবর আমাদের কাছে আছে। কয়দিন চাপাইয়া রাখবেন, রাখতে পারবেন না। জনগণ সোচ্চার-জনগণ সব জানে।

টাকা দিয়ে, আবার কাউকে হুমকি দিয়ে সাংবাদিকদের মুখ বন্ধ করে রেখেছেন- বন্ধ করতে পারবেন না। ঢাকাতে আমাকে সাংবাদিক সম্মেলন করতে দেন না, কিভাবে সাংবাদিক সম্মেলন করতে হয়, সেটা আমি জানি। আমার সাংবাদিক সম্মেলন বন্ধ করতে পারবেন না।

কোম্পানীগঞ্জের রাজনীতি নিয়ে ক্ষোভ প্রকাশ করে কাদের মির্জা আরও বলেন, আমার ৪৭ বছরের রাজনৈতিক জীবনে দেখিনি বা শুনিও নাই, যেটা কোম্পানীগঞ্জে এখন চলছে। ওবায়দুল কাদের, তার স্ত্রী (ইসরাতুন্নেছা কাদের) এবং নোয়াখালীর … এমপি একরাম।

ফেনীর অপরাজনীতির হোতা এমপি নিজাম হাজারীর নির্দেশে এখানকার অস্ত্রধারী সন্ত্রাসীরা তাণ্ডব চালাচ্ছে। নোয়াখালীর ডিসি, এসপি, এডিশনাল এসপি শামীম, ডিবির ওসি, পিবিআইর মোস্তাফিজ এবং কোম্পানীগঞ্জের ওসি, ওসি (তদন্ত), ইউএনও, এসিল্যান্ড সবাই একই স্টাইলে তাণ্ডব চালাচ্ছে।