বাথরুমের স্ক্রাবার দিয়ে রোগীর জ্ঞান ফেরালেন চিকিৎসক!

বিনোদন

রোগী রয়েছেন কোমায়। তার জ্ঞান ফেরাতে চিকিৎসক সাহায্য নিচ্ছেন বাথরুম পরিষ্কার করার স্ক্রাবারের! শুনতে অবাক লাগলেও এমনটাই দেখা গেছে ভারতের পশ্চিম বাংলার মেগা সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে! সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে নাটকটির এমনই এক দৃশ্য।

যা নিয়ে তৈরি হয়েছে হাস্যরসের। সমালোচনায় মুখর অনেকেই। সাথে প্রশ্ন তুলেছেন এসব সস্তা নাটকের মান নিয়েও। নাটকটির ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, এক জন চিকিৎসক কোমায় আচ্ছন্ন রোগীর জ্ঞান ফেরানোর চেষ্টা করছেন। সেখানেই মেশিনের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে এক জোড়া বাথরুমের স্ক্রাবার!

এমন ভুল কীভাবে হলো, এ প্রশ্নের জবাবে ভারতীয় গণমাধ্যমকে সিরিয়ালটির প্রযোজক সুশান্ত দাস বলেন, দ্রুত কাজ তুলতে অনেক সময়েই আমরা চিটিং করি। প্রকৃত জিনিসের বদলে তার বিকল্প ব্যবহার করে। এটাও সেই রকমই ছিল। পাঁচ দিনে সাত দিনের কাজ করতে হচ্ছে। না চাইলেও এ ধরনের ত্রুটি হয়েই যায়।

প্রযোজকের দাবি, ৭শ পর্বের পরেও এই সিরিয়ালটির রেটিং ১০.২। এটা ইন্ডাস্ট্রির অনেকে মেনে নিতে পারছেন না। যেমন, বিভান, নীলের করোনার সময় ইন্ডাস্ট্রিতে রটে গেল ইউনিটের ১৮ জন এই সংক্রমণে আক্রান্ত! মেগার উন্নতি রুখতে সম্ভবত এটাও তেমনই অপপ্রচার। জি ফাইভ অ্যাপে দেখানো পর্বের এই অংশ দেখে যে ভাবে সোশ্যালে মন্তব্য করা হয়েছে, এটা সাধারণত হয় না।