‘ফ্রি ফায়ার গেম’ নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে তিন বন্ধু জখম

বিনোদন

বগুড়ার শাজাহানপুরে মোবাইল ফোনে ‘ফ্রি ফায়ার গেম’ নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের মারপিট ও ছুরিকাঘাতে তিন নির্মাণ শ্রমিক তরুণ আহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার চোপীনগর ইউনিয়নের বিহিগ্রামে এ ঘটনা ঘটে।

আহত নির্মাণ শ্রমিকরা হলো- বগুড়ার শাজাহানপুর উপজেলার শাহনগর গ্রামের আবদুল ওহাবের ছেলে মোজাহিদ হোসেন (২০), তার বন্ধু একই এলাকার তোতা মিয়ার ছেলে রায়হান হোসেন (২২) ও আজিজার রহমানের ছেলে সজিব আহম্মেদ (১৮)।

চোপীনগর ইউনিয়নের সদস্য এমরান হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার শাহনগর গ্রামে কিশোর ও তরুণরা মোবাইল ফোনে ‘ফ্রি ফায়ার গেম’ খেলায় আসক্ত হয়ে পড়েছে। এ গেম নিয়ে প্রায় এক সপ্তাহ আগে তিন বন্ধু মোজাহিদ, রায়হান ও সজিব তাদের প্রতিবেশী দুদু মিয়ার ছেলে ইলেকট্রিশিয়ান বন্ধু সুমন মিয়াকে (১৮) মারপিট করে। এ নিয়ে স্থানীয় একটি ক্লাবে সালিশ বৈঠক বসলেও মীমাংসা হয়নি।

ওই মারপিটের জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সুমন মিয়া ও তার সহযোগীরা প্রতিপক্ষের ওপর হামলা চালায়। মারপিট ও ছুরিকাঘাতে উল্লিখিত তিনজন আহত হয়। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে রাতেই ফোর্স পাঠানো হয়েছিল। বুধবার বিকাল পর্যন্ত এ ব্যাপারে মামলা হয়নি। মামলা দিলে তদন্তসাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।