রাতে ক্যাটরিনার বাসা থেকে বেরিয়ে এলেন প্রেমিক ভিকি

বিনোদন

রনবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের প্রেম একটা সময় বলিপাড়ায় ওপেন সিক্রেট ছিল। এই দুজনের সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছে। বছর খানেক হলো দুজনকে আর একসঙ্গে দেখা যায় না।

বলিপাড়ায় গুঞ্জন রণবীরকে ছেড়ে ভিকি কুশলের প্রেমে মজেছেন বলিউড সেনসেশন। তাদের দুজনকে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। এমনও শোনা যাচ্ছে, দুজন সাতপাকে বাধা পড়তে যাচ্ছেন। যদিও দুজন এখনও তাদের সম্পর্কের বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, সম্প্রতি ভিকিকে ক্যাটরিনার বাসভবন থেকে বেরিয়ে আসতে দেখা গেছে। বিকাল সাড়ে ৩টার দিকে ক্যাটরিনার বাসভবনে প্রবেশ করেন ভিকি এবং রাত সাড়ে ৮টার দিকে তাকে বাসভবন ত্যাগ করতে দেখা গেছে।

সমালোচকরা বলছেন, করোনায় বাইরে বেরোনোয় বিধিনিষেধ থাকায় প্রেমিককে বাসায় ডেকে এনে চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা। ক্যাটরিনার ভবন চত্বর থেকে ভিকিকে কালো রেঞ্জ রোভার গাড়িতে করে বের হতে দেখেন পাপারাজ্জিরা। খবরে আরও বলা হয়েছে, চত্বর থেকে ভিকির গাড়ি বের করতে সহায়তা করেছেন ক্যাটরিনার ড্রাইভার।

কয়েক দিন আগে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে দুজনের প্রেমকাহিনি উঠে এসেছে। সেখানে বলা হয়, ক্যাটরিনা ও ভিকি তাদের এই লুকোচুরির প্রেমের সম্পর্ককে সামাজিক পাতায় অফিশিয়ালি ঘোষণা দেওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে বাধ সেধেছেন ভিকির বাবা।

পুত্রের এমন পদক্ষেপ দেখতে মোটেও আগ্রহী নন তিনি। ভিকিকে নাকি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, জীবনের এত বড় একটা সিদ্ধান্তের জন্য আরও সতর্ক হতে হবে। এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কুশল।

সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কত দূর গড়ায়। কারণ ক্যাটরিনার আগের দুটি প্রেম স্থায়ী হয়নি। সালমান ও রণবীরের সঙ্গে চুটিয়ে প্রেম করে বর্তমানে ভিকির সঙ্গে সম্পর্ক গড়েছেন এই নায়িকা।