মুসলমানদের জন্য রাজনীতিতে আসতে ইচ্ছে করে: শহীদ আফ্রিদি

রাজনীতি

রাজনীতিতে যুক্ত হতে ইচ্ছে করে বলে জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদী। তিনি বলেন, মুসলমান, বেকারত্ব ও দারিদ্র্য দূরীকরণের জন্য দেশটির কাজ করা উচিৎ।

এছাড়াও রাজনীতিতে যুক্ত হওয়ারও প্রস্তাব রয়েছে, এবং মনও এটা চায়। পাকিস্তানের একটি বেসরকারী টেলিভিশনকে দেয়া সাক্ষাতকারে শহীদ আফ্রিদি এ কথা বলেন। সাক্ষাতকারে তিনি খেলাধুলা ছাড়াও রাজনীতি বিষয় নিয়েও বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সূত্র : ডেইলি জং

আরো পড়ুন:-মুসলমানদের আবারও সেই সোনালী দিন ফিরে আসবে: শহীদ আফ্রিদি

মুসলমানদের আবারও সেই সোনালী দিন ফিরে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি। আফ্রিদি এক টুইট বার্তায় তুর্কি সিরিজ দিরিলিস আরতুগুল নিয়ে তার মুগ্ধতার কথা বলতে গিয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তুরস্কের অন্যতম জনপ্রিয় সিরিজ দিরিলিস নিয়ে শনিবার আফ্রিদি তার ভেরিফায়েড টুইটার পেজে বলেন, “তুর্কি সিরিজ ‘দিরিলিস আরতুগুল’ দেখছি। আল্লাহর প্রতি বিশ্বা’স ও ন্যায় বিচারের কারণে আরতুগুলের জীবনে বিজয় ও সফলতা আসে। হয়তোবা (মু’সলমানদের) সেই সোনালী দিন আবারও আসবে।”

তুরস্কের টিভি সিরিজ সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে মু’সলিম বিশ্বে তুর্কি সিরিয়াল অ’প্রতিদ্বন্দ্বী। সারা বিশ্বে দুই শতাধিক ভাষায় ডাবিং করে সম্প্রচারিত হচ্ছে এসব তুর্কি সিরিয়াল।