করোনাভাইরাসে আক্রান্ত নেইমার

খেলাধুলা

প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) শক্ত করেই থাবা বসিয়েছে করোনাভাইরাস। আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেসের পর করোনায় আক্রান্ত হয়েছেন দলটির প্রাণভোমরা নেইমার। প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) শক্ত করেই থাবা বসিয়েছে করোনাভাইরাস। আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের পর করোনায় আক্রান্ত হয়েছেন দলটির প্রাণভোমরা নেইমার।

ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ডের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়ে বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। মার্কা, স্কাই স্পোর্টসের আগে নেইমারের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করে ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ। যদিও এ বিষয়ে এখনও কোনো বিবৃতি দেয়নি নেইমারের ক্লাব পিএসজি। কদিন আগে ফরাসি চ্যাম্পিয়নরা জানিয়েছিল, তাদের তিনজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

পরে জানা যায় ডি মারিয়া ও পারেদেস করোনায় আক্রান্ত। বাকিজন কোনো স্টাফ হতে পারেন বলে ধারণা করা হয়েছিল। কিন্তু লে’কিপ বলছে, নেইমার করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা সনাক্ত হওয়ার পরই আইসোলেশনে চলে গেছেন নেইমার। এর আগে থেকেই আইসোলেশনে আছেন ডি মারিয়া ও পারেদেস। টানা দুইবার করোনা নেগেটিভ না আসা পর্যন্ত তাদেরকে আইসোলেশনেই থাকতে হবে।

প্রথমবারের মতো এবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছিল পিএসজি। শিরোপা স্বপ্নে বিভোর ছিলেন নেইমার, এমবাপ্পে, ডি মারিয়ারা। কিন্তু ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-০ গোলে হেরে যায় পিএসজি। হারের পর মাঠে বসেই চোখের পানি ছেড়ে দেন নেইমার। এমন হারের দুঃখ ভুলতেই হয়তো স্প্যানিশ দ্বীপ ইপজিয়ার সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার, ডি মারিয়া ও পারেদেস। সেখান থেকেই নেইমাররা করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবরে বলা হয়েছে।